Contact Info

About Us

পরিচালকের কথা

মো: আনোয়ার খান
আমাদের এই প্রতিষ্ঠানটি ময়মনসিংহ জেলা শহরে রেন বিল্ডার্স নামে আত্মপ্রকাশ করে। প্রতিষ্ঠাকালে গুটি কয়েক হাতেগুনা ব্যক্তি এখানে বাড়ী ঘরের প্ল্যান এবং ডিজাইন করতেন। ধীরে ধীরে প্রতিষ্ঠানটির কর্মপরিধি বাড়তে থাকে। দীর্ঘ ২০ (বিশ) বছরের অভিজ্ঞতার আলোকে সেই সময় থেকে আজ পর্যন্ত বৃহত্তর ময়মনসিংহ জেলা ও জেলার বাইরে অনেক বাড়ী ঘরের নকশা আমাদের এই প্রতিষ্ঠান দ্বারা প্রণয়ন ও বাস্তবায়ন হয়েছে। আমরা অত্যন্ত সততার সাথে স্থাপত্য সংক্রান্ত নিয়ম ও কোড মেনে বাড়ী ঘরের নকশা ও ডিজাইন যত্ন সহকারে সম্পন্ন করছি। বর্তমানে ময়মনসিংহ সিটি কর্পোরেশন ঘোষনা হওয়ায় আমাদের কর্মপরিধি আরও বেড়ে গেছে। আমাদের বিগত দীর্ঘ সময়ের অভিজ্ঞতার আলোকে পরিকল্পিতভাবে ময়মনসিংহ জেলাকে নগরায়ন করার সুযোগ পেয়ে রেন বিল্ডার্স গর্ববোধ করছে। আমাদের আশা এবং বিশ্বাস যে, ময়মনসিংহ বাসিরা আমাদের এই প্রতিষ্ঠানটির প্রতি তাদের সহযোগিতার হাত আরও বেশি করে বাড়িয়ে দেবেন।
আপনাদের সবার প্রতি রইল একরাশ শুভেচ্ছা।

সহকারী পরিচালকের কথা

প্রকৌশলী নাদিম পারভেজ খান
রেন বিল্ডার্স-এর জন্মলগ্ন থেকে আমি এই প্রতিষ্ঠানটির সাথে সক্রিয়ভাবে জড়িত থেকে সহকারী পরিচালকের দায়িত্ব পালন করছি। বর্তমানে আমরা অত্যাধুনিক ডিজাইনের রুচিসম্মত স্থাপনার নকশা তৈরী করছি। আমরা আমাদের গ্রাহকদের চাহিদা মোতাবেক যে কোন ধরণের স্থাপত্য নকশা তৈরী করি। আমরা আবাসিক, অনাবাসিক, বাণিজ্যিক বহুতল ভবনের নকশা ছাড়াও স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, রাইসমিল ইত্যাদির নকশাও করে থাকি এ ছাড়াও, যে কোন জমির ডিজিটাল সার্ভে, হাউজিং প্লট, ফিশারী, পেট্রোল পাম্প, শিল্প কারখানার নকশা নিখুতভাবে প্রণয়ন করি। বর্তমানে ময়মনসিংহ বিভাগীয় শহরকে সিটি কর্পোরেশন ঘোষনা করায় অত্যাধুনিক নকশা তৈরী করে ময়মনসিংহ শহরকে একটি সুন্দর নগরী হিসেবে গড়ে তুলতে আমরা আমাদের আন্তরিক প্রয়াস অব্যাহত রাখবো।

যাদেরকে আমরা আজও স্মরণ করি

প্রকৌশলী আনোয়ার মোর্শেদ
আব্দুল ওয়াহেদ
এমদাদুল হক

রেন বিল্ডার্স-এর শুরু থেকে যারা এই প্রতিষ্ঠানের সাথে সক্রিয়ভাবে জড়িত ছিলেন, তাদের জানাই আমাদের কৃতজ্ঞতা ও সহমর্মিতা। তাদের কেউ কেউ আজ আর বেঁচে নেই। তাদের অবদান শ্রদ্ধার সাথে আমরা আজও স্মরণ করি। প্রকৌশলী আনোয়ার মোর্শেদ, আব্দুল ওয়াহেদ, এমদাদুল হক জান্নতবাসী হয়েছেন।

আরও যারা এই প্রতিষ্ঠানের সাথে জড়িত ছিলেন তাদের অবদান আমরা সর্বদা কৃতজ্ঞতার সাথে স্মরণ করি। প্রকৌশলী সৈয়দ এ.কে.এম ছাবের, আজমত উল্লাহ্ , হারুন-অর-রশীদ, রফিক উদ্দিন এদের মধ্যে উল্লেখযোগ্য। আমরা তাদের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করি।